October 23, 2024, 9:34 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার

ঢাকা ১৮,তে ভোটযুদ্ধকে ঘিরে,ঘুরে ফিরে আসছে একটি নাম হাত ঘড়ি মার্কা” দয়াল কুমার বরুয়া

নিজস্ব প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা -১৮ আসন রাজধানীর উত্তরায় দয়াল কুমার বড়ুয়ার হাতঘড়ি মার্কার গনজোোয়ার সৃস্টি হয়েছে এমনটাই দাবি করছেন সাধারণ ভোটাররা।স্থানীয় ভোটারগণ বলেন এবার হবে তুমুল লড়াই। সবদিক বিবেচনা করে এই আসনে ভোটযুদ্ধকে ঘিরে,ঘুরে ফিরে আসছে একটি নাম হাত ঘড়ি মার্কা দয়াল কুমার বরুয়া। বর্তমানে ভোট যুদ্ধে দৌড়ের টিকতে না পেরে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন গুলো যে যার মত করে বিভক্ত হয়ে গেছে। ফলে বেশ বেকাদায় পড়েছেন আওয়ামী লীগ সমর্থিত স্বতন্ত্র প্রার্থীগন।তবে সাধারণ মানুষ গতানুগতিক রাজনৈতিক ধারা থেকে বের হতে চাচ্ছেন বলে তারা দয়াল কুমার বড়ুয়ার হাত ঘড়িকে বেঁচে নিয়েছেন।

বর্তমানে এ আসনের ভোটারদের মুখে মুখে হাতঘড়ি নামের জোয়ার উঠেছে। উচ্চ শিক্ষায় শিক্ষিত দয়াল কুমার বড়ুয়া এখন ঢাকা ১৮ আসনের গণমানুষের কাছে একটি আস্থার নাম।

উত্তরায় বসবাসরত ব্যবসায়ী নেতারা বলেন, আদিব গ্রুপের চেয়ারম্যান এ নেতাকে নিয়ে উত্তরার ব্যবসায়ী সমাজ গর্বিত।

১৮ আসনের প্রবিন ভোটার জাহাঙ্গীর মিয়া ব্যবসায়ী বলেন, দয়াল দাদা কে নিয়ে আমাদের ভাবনার কিছু নেই। তিনি শিক্ষিত ও সুজন, বহুদিন ধরেই তাকে উত্তরায় আমরা দেখছি তিনি একজন মানবিক মানুষ তাই আমাদের আস্থা এবং বিশ্বাস রয়েছে ওনার উপর।

নাম প্রকাশে অনিচ্ছুক উত্তরার আরো অনেক বাসিন্দা বলেন, এবারের ভোট হবে বাঘে মহিষের যুদ্ধ।

যদি নির্বাচন কমিশন একটি স্বচ্ছ নির্বাচন সাধারণ মানুষকে উপহার দেন তবে দয়াল কুমারের হাত ঘড়ির সাথে লড়াই হবে ট্রাক, কেটলি ও লাঙ্গলের।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন